ওয়ালটন বিজয় দিবস বক্সিং প্রতিযোগিতায় কাল ফাইনালে খেলবে ১৪ বক্সার

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ২৮, ২০২২ সময়ঃ ১০:০৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৮ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

ওয়ালটনের আর্থিক সহযোগিতায় পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে চলছে তিনদিন ব্যাপী ‘ওয়ালটন বিজয় দিবস বক্সিং প্রতিযোগিতা-২০২২ এর এর ছিল প্রথম দিন।

আজ বুধবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে বিভিন্ন ক্যাটাগোরি ও ওজন শ্রেণির সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। সেখান থেকে মোট ১৪ জন ফাইনালে উঠেছেন। তার মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর ৫ জন (৪ জন পুরুষ ও ১ জন মহিলা), বাংলাদেশ আনসারের ৭ জন (৪ জন পুরুষ ও ৩ জন মহিলা) এবং বাংলাদেশ পুলিশের ২ জন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সভাপতি মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান (এনডিসি, পিএসসি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিনসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

তিনটি ক্যাটাগারিতে দশটি ইভেন্টে প্রায় অর্ধশতাধিক বক্সারের অংশগ্রহণে চলছে এবারের এই প্রতিযোগিতা। ক্যাটাগোরি তিনটি হলো সিনিয়র পুরুষ, সিনিয়র মহিলা ও জুনিয়র বালক। পুরুষ সিনিয়র বিভাগে ৪৮, ৫১, ৫৪ ও ৫৭, সিনিয়র মহিলা বিভাগে ৪৮, ৫০ ও ৫২ এবং জুনিয়র বালক বিভাগে ৩২, ৩৫ ও ৪৫ কেজি ওজন শ্রেণিতে লড়বেন বক্সাররা। সিনিয়র বিভাগে বিভিন্ন সার্ভিসেস দল এবং জুনিয়র বিভাগে ঢাকার ক্লাবগুলোর বক্সাররা লড়ছেন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G